Skip to content
বিজেপির পাল্টা তৃণমূলের সভা সরগরম দাঁতন

বিজেপির পাল্টা তৃণমূলের সভা সরগরম দাঁতন

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on whatsapp
Share on telegram

বিজেপির পাল্টা তৃণমূলের সভা সরগরম দাঁতন

শান্তনু পান, পশ্চিম মেদিনীপুর :- পশ্চিম বাংলার রাজ্য রাজনীতির প্রাণকেন্দ্র হয়ে উঠেছেন সত্য তৃণমূল ছেড়ে আসা প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী। ১ দিন আগেই নতুন বিজেপির নেতৃত্ব হিসেবে জনসভা করে গিয়েছিলেন সদ্য তৃণমূল ছেড়ে আসা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। আর এদিন তারই পাল্টা হিসেবে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে রাজ্যের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য একটি জনসভা করলেন দাঁতনে। উক্ত জনসভায় উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য, যেমন কাঁদাতে জানি কংগ্রেসের সভাপতি অজিত মাইতি ও বাংলাদেশের জেলা পরিষদের সভাধিপতি কার ওয়াশিং হাজরা সহ একাধিক নেতৃত্ব।বিজেপির পাল্টা তৃণমূলের সভা সরগরম দাঁতন

দাঁতনের জনসভা থেকে অজিত মাইতি শুভেন্দুকে অধিকারীকে প্রথম থেকে শেষ পর্যন্ত। কার্যত অজিত নিজেই একটি যুদ্ধ ঘোষণা করেন শুভেন্দু অধিকারীর সাথে। আমাদের মধ্যে তিনি শুভেন্দু অধিকারী চাঁচা ছোলা ভাজা আক্রমণ করতে থাকেন, দাবি করেন কোটি কোটি টাকার সম্পত্তি ভোগ করেছেন তৃণমূল কংগ্রেসে থাকাকালীন। বিজেপিতে গেছেন উনি নিজে জীবনে বাঁচার জন্য বিজেপিকে জেতানোর জন্য নয়।

অপরদিকে তৃণমূল কংগ্রেসের রাজ্যের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য দাবি করেন বিজেপি কোটি কোটি টাকা খরচা করে লোক এনেছিলো শুভেন্দু অধিকারী জনসভায় দেখানোর জন্য। দেবাংশু ভট্টাচার্য দাবি করেন শুভেন্দু অধিকারী বাংলায় নাকি পদ্ম ফোটাবেন তারা আগে নিজের বাড়িতে পদ্ম ফুটিয়ে দেখান তারপর বাংলায় ফোটাবেন। দেবাংশু আরও দাবি শুভেন্দু অধিকারী না কি বলছেন জেলার থেকে কেউ মন্ত্রীত্ব পাননি তাহলে তিনি কি করে মন্ত্রিত্ব পেলেন তিনি কি করে পেলেন তিনিও তো জেলার থেকেই বিধায়ক হয়েছিলেন।