Skip to content
তৃণমূল কংগ্রেসে যোগদান

লাহিল কমার্সালে বিভিন্ন দল থেকে ২০০ র বেশি তৃণমূলে যোগদান

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on whatsapp
Share on telegram

গোয়ালপুকুর 2 নম্বর ব্লকের বেলুন গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত লাহিল কমার্শায়াল প্রাইমারি বিদ্যালয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি যোগদান সভার আয়োজন করা হয় যেখানে 200 বেশি মানুষ বিভিন্ন দল থেকে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। এরিন সভায় উপস্থিত ছিলেন রাজ্যের শ্রম দপ্তরের মন্ত্রী গোলাম রাব্বানী, জেলা সভাপতি কানাইলাল আগরওয়াল, তৃণমূল ব্লক কো-অর্ডিনেটর মিনহাজুল আরফিন আজাদ, সহ-সভাপতি আব্দুল গনি, জেলা কমিটির সেক্রেটারি অ্যাডভোকেট একরামুল হক, জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি পম্পা সরকার, জেলা পরিষদ সদস্য সাঈদ সিদ্দিকী, এছাড়াও মশিউজ্জামান কাদরী, ফাকরুজ্জামান, ফারুক আব্দুল্লাহ, আনোয়ার আলম, বিপ্লব মন্ডল, অন্যান্য সদস্য।

তৃণমূল কংগ্রেসে যোগদান
তৃণমূল কংগ্রেসে যোগদান

শ্রম মন্ত্রী গোলাম রাব্বানী কেন্দ্রের বিজেপি সরকার কে নিশানা করে বললেন আসামের 19 লক্ষ মানুষকে বেঘর করে দিয়েছে কেন্দ্র সরকার।

চাকুলিয়ায় বাড়তে থাকায় চুরি, ডাকাতি, ছিনতাই এ নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন এ বিষয়ে আধিকারিকদের সাথে কথা বলবেন এবং উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবেন।

তিনি বললেন আগামী বিধানসভা নির্বাচনে তাদের লড়াই বিজেপির সাথেই হতে চলেছে কিন্তু জিতবে তারাই।

তিনি বিজেপির মহিলা মোর্চার ধর্নায় বসাকে সমালোচনা করে বললেন উত্তরপ্রদেশের হাথ্রাসে যে অন্যায় করেছে বিজেপি তার ন্যায় বিচার আগে করুক। পশ্চিমবঙ্গে সবাই সুরক্ষিত রয়েছে।

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি ও মমতা ব্যানার্জির বায়োপিক নিয়ে প্রশ্ন করা হলে জেলা মহিলা তৃণমূল এর সহ-সভাপতি পম্পা সরকার বললেন প্রধানমন্ত্রী আগে কি ছিলেন এবং এখন কি আছে আর মমতা ব্যানার্জি আগে কি ছিল এখন কি আছে এটা সবাই জানে।
এছাড়াও তিনি নরেন্দ্র মোদির আয়ুষ্মান ভারত প্রকল্পকে সমালোচনা করেছেন।