Skip to content

মহামারী করোনা বিরুদ্ধে লড়াই করা ডাক্তার, পুলিশ, স্বাস্থ্যকর্মীকে সম্মানিত জানানো হলো।

স্বপন পাল,DAY বার্তা, দার্জিলিং:-
গোটা বিশ্ব জুড়ে চলছে করোনা মহামারীর প্রকোপ। এই অজানা শত্রুর বিরুদ্ধে লড়াই করছে গোটা বিশ্ব, আমাদের দেশ ভারত, তথা আমাদের রাজ্য পশ্চিমবঙ্গ। এই করোনার প্রকোপকে রুখতে যারা সামনের সারিতে থেকে নিজের জীবনের পরোয়া না করে করোনার বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছেন, তারা আমাদের ডাক্তার, পুলিশ, স্বাস্থ্যকর্মী।

তারাই প্রকৃত করোনা যোদ্ধা। আর এই করোনা যোদ্ধাদের এই অবদানকে স্বীকৃতি দান করতে তথা তাদের একটু সম্মানিত করতে আজ এগিয়ে এলেন শিলিগুড়ি মহকুমা পরিষদের বিরোধী দলনেতা তথা ডিস্ট্রিক্ট পঞ্চায়েত কাউন্সিল চেয়ারম্যান কাজল ঘোষ। ওনার উদ্যোগে আজ ফাঁসিদেওয়া ব্লকের বিধান নগরে মিরামার রিসোর্টে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা এসজেডিএ বোর্ড সদস্য রঞ্জন সরকার, প্রেমকুমার বারদেওয়া এ.ই.ও শিলিগুড়ি মহকুমা পরিষদ, ডিএসপি রুরাল অচিন্ত্য গুপ্ত, ডিএসপি ইসলামপুর ধ্রুব প্রধান, বিডিও ফাঁসিদেওয়া সঞ্জু গুহ মজুমদার, বিডিও খড়িবাড়ি যোগেশ চন্দ্র মন্ডল, বিডিও নকশালবাড়ি বাপি ধর, বিডিও মাটিগাড়া রানু রায়, ফাঁসি দেওয়া ব্লক স্বাস্থ্য আধিকারিক ড: অরুণাভ দাস, খড়িবাড়ি ব্লক স্বাস্থ্য আধিকারিক ড: সফিরুল, মাটিগাড়া ব্লক স্বাস্থ্য আধিকারিক ড: বিশ্বজিৎ দাস, চোপড়া ব্লক স্বাস্থ্য আধিকারিক ড: রাহুল সরকার, সহ বিভিন্ন থানার আই.সি, বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মকর্তারা। আজকের এই অনুষ্ঠান মঞ্চে এক কথায় প্রশাসনিক এবং সরকারি আধিকারিকদের চাঁদের হাট বসেছিল।

শিলিগুড়ি মহকুমা পরিষদের বিরোধী দলনেতা তথা ডিস্ট্রিক্ট পঞ্চায়েত কাউন্সিল চেয়ারম্যান কাজল ঘোষ বলেন, করোনা পরিস্থিতিতে পুলিশ প্রশাসন, ডাক্তার তথা স্বাস্থ্য পরিষেবার সাথে জড়িত সকলেই যেভাবে করোনা পরিস্থিতির মোকাবিলা করে চলেছেন তার প্রশংসা করার কোনো ভাষা নেই। ওনাদের এই কর্মপ্রচেষ্টাকে সম্মানিত করতে পেরে আমি আজ আপ্লুত ও অভিভূত। ডিএসপি রুরাল অচিন্ত্য গুপ্ত বলেন, এখনো আমাদের যুদ্ধ শেষ হয়নি। সকলের মিলিত প্রয়াসে আমাদের এই যুদ্ধে জয়ী হতে হবে। দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি কথা এসজেডিএ বোর্ড সদস্য রঞ্জন সরকারের গলায় একই বক্তব্য শোনা গেল।

বড় খবর