Skip to content

পাথর শিল্প এলাকায় গাড়ির তেল চুরি করাই এক ব্যক্তিকে গণপিটুনি পাবলিকের।

সালবাদরা পাথর শিল্প এলাকায় গাড়ির তেল চুরি করাই এক ব্যক্তিকে গণপিটুনি পাবলিকের।
এদিন বীরভূম জেলার রামপুরহাট থানার অন্তর্গত মাসড়া গ্রাম পঞ্চায়েতের এলাকার চাঁদনী মোড়ে এক ব্যক্তিকে রাত্রে তেল চুরি করা অবস্থায় ধরে ফেলে পাবলিক। ভোর তিনটে নাগাদ তিনজন ব্যক্তি মিলে তেল চুরি করেছিল বলে অভিযোগ।
আজ ভোর তিনটে নাগাদ নলহাটি থানার শের গ্রামের দুই ব্যক্তি সাইদুল সেখ ও লালু শেখ চাঁদনী গ্রামের শীতল টুডু সহযোগিতায় তেল চুরি করতে আসে। হঠাৎ স্টাফদের চোখে পড়ে যায় সেই চুরি, সাইদুল সেখ কে ধরে ফেলে তারা লালু শেখ ও শীতল টুডু পালিয়ে যাই।

এলাকাবাসী মিলে সাইদুল সেখ কে গণপিটুনি শুরু করে।পরে সাইদুল শেখ জানান আমরা তিনজন মিলে তেল চুরি করতাম সেই তেল চাঁদনী গ্রামের শীতল টুডুর বাড়িতে রাখতাম। আজকে এই ঘটনার পরে শীতলের বাড়িতে পুলিশ গিয়ে দেখে বাড়ির দরজার বাইরে ফেলে দিয়েছে বহু তেল তারপর রামপুরহাট থানার পুলিশ জিজ্ঞাসাবাদ করেন তার পরিবারকে তার পরিবার কোন কথা বলতে চাননি তার ব্যাপারে শীতল টুডু কোথায় গিয়েছে জানতে চাইলেও বলতে চাননি তার পরিবার। পরে পুলিশ ঘটনাস্থলে আসেন এবং সাইদুল সেখকে চিকিৎসার জন্য রামপুরহাট মেডিক্যাল কলেজে পাঠান। শীতল টুটু ও লালু সেখের খোঁজ চালাচ্ছে রামপুরহাট থানার পুলিশ।
এলাকাবাসীর দাবি দীর্ঘদিন এলাকায় খাদান ক্র্যাশাররে লরি থেকে বা ক্র্যাশার থেকে তেল চুরি করে এরা, এই চুরির জন্য অনের ক্র্যাশার মালিক তাদের নাইট গার্ডদের কাজ থেকে বহিষ্কার করেছে ।

তাদের বক্তব্য ক্র্যাশারে সিসি ক্যামেরা রাখার পরেও নাইট গার্ড রাখার পরেও যদি চুরি হয় তাহলে তাদের রেখে লাভ কি, এভাবে অনেকে কাজ হারিয়েছে। যে সমস্ত লেবার দিন আনে দিন খায় তাদের কাজ হারানোর পিছনে এদেরই হাত রয়েছে বলে জানান এলাকার লোকজন।
সালবাদরা স্টোন মাইনস এন্ড ক্র্যাশার ওনার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানানো আমরা এই ধরনের চুরি বরদাস্ত করব না তাতে এলাকার শ্রমিকদের কাজ হারাচ্ছে আমরা যথারীতি প্রশাসনকে জানিয়েছি প্রশাসন এর ব্যবস্থা নেবে।

আজিম শেখ ,বীরভূম:-

বড় খবর