Skip to content

পথ দুর্ঘটনায় জখম অসুস্থ বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করালেন জেলা কর্মাধ্যক্ষ

ডে বার্তা নিউজ ডেক্সঃ পশ্চিমবঙ্গের জনদরদি জননেত্রী মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে অসহায় মানুষের পাশে সব সময় থাকেন এবং হঠাৎ পথ চলতি কোন মানুষ দুর্ঘটনার শিকার হলে সঙ্গে সঙ্গে তিনি চিকিৎসার ব্যবস্থা করান। ঠিক তেমনি তৃণমূল কংগ্রেসের অনুগত সৈনিক হিসাবে মঙ্গলবার উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের বন ও ভূমি স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ তথা বিশিষ্ট শিক্ষক নেতা জনাব এ কে এম ফারহাদ সাহেব অফিসে যাওয়ার সময় হাড়োয়া বিধানসভার অন্তর্গত খড়িবাড়ি নামক স্থানে লক্ষ্য করেন এক ষাটোর্ধ্ব ভদ্রমহিলা রাস্তা পার হওয়ার সময় মোটর বাইকের সঙ্গে দুর্ঘটনায় গুরুতর আহত হন।
ফারহাদ সাহেব কোন দ্বিধাবোধ না করেই গাড়িতে করে অসুস্থ মহিলাকে বারাসাত জেলা হসপিটালে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানে ডাক্তার বাবুদের সঙ্গে কথা বলে চিকিৎসার ব্যবস্থা করান ও অনেকগুলো পরীক্ষা-নিরীক্ষার সুবন্দোবস্ত সেখান থেকে করা হয়। শুধু তাই নয় অসুস্থ ভদ্রমহিলা কে নিজে হাতে খাইয়েও দেন। সারাক্ষণ রোগীর সঙ্গে থেকে তাঁর পরিষেবা দিয়ে যান এবং মহিলাটির পরিবারের লোকজনকে বিষয়টি জানান।
এ বিষয়ে ফারহাদ সাহেব বলেন আমরা তৃণমূল কংগ্রেসের সৈনিক হিসেবে দলনেত্রীর দেখানো পথেই সব সময় সাধারণ মানুষের পাশে থেকে পরিষেবা দিয়ে থাকি। এটা কোন ব্যতিক্রমী ঘটনা নয় আমরা অহরহ এমন ঘটনার পরিষেবা দেওয়ার চেষ্টা করে থাকি। অসুস্থ ভদ্রমহিলা অতি শীঘ্রই সুস্থ শরীরে ফিরে আসবেন বলে ফারহাদ সাহেব আশা প্রকাশ করেন।

সাম্প্রতিক খবর